রিয়েল-টাইম বাস অ্যাপস

বিজ্ঞাপন

আপনি কি ঘন ঘন পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করেন? তাহলে আপনাকে অবশ্যই জানতে হবে রিয়েল-টাইম বাস অ্যাপস.

আসলে, এই অ্যাপ্লিকেশনগুলি আপনার জীবনকে আরও সহজ এবং সহজ করে তুলতে পারে, কারণ আপনি আপনার সময়সূচীর সাথে নিজেকে আরও ভালভাবে সংগঠিত করতে সক্ষম হবেন।

সুতরাং, আপনি যদি সেরা সম্পর্কে আরও জানতে চান রিয়েল-টাইম বাস অ্যাপস, আমরা আপনার জন্য প্রস্তুত এই নিবন্ধটি পড়া চালিয়ে যান!

রিয়েল-টাইম বাস অ্যাপস

মুভিট

এটা আজ সবচেয়ে সাধারণ অ্যাপ্লিকেশন এক. মুভিট সারা বিশ্বের 3,000টিরও বেশি শহরে 720 মিলিয়নেরও বেশি ব্যবহারকারীকে গাইড করে।

বিজ্ঞাপন

আপনি যখন এটি প্রথমবারের জন্য ডাউনলোড করবেন, আপনাকে অবশ্যই পরিবহনের মাধ্যমগুলিতে প্রবেশ করতে হবে, আপনি কোথায় আছেন এবং আপনি কোথায় যেতে চান এবং এটি আপনাকে দ্রুত উপলব্ধ উপায় এবং সেরা রুটগুলি দেখাবে৷

শক্তি? রিয়েল টাইমে তথ্য দেখায়! উপরন্তু, এটি Google Play এবং App Store দ্বারা 2016 এবং 2017 সালে সেরা অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি হিসাবে নামকরণ করা হয়েছে।

উন্নতি করতে পয়েন্ট? এখানে ব্রাজিলে, শুধুমাত্র বড় শহরগুলিতে পরিষেবা রয়েছে৷ অতএব, আপনি যদি একটি ছোট শহরে থাকেন তবে আপনার কাছাকাছি যেতে অসুবিধা হতে পারে।

ট্রানজিট

প্রকৃতপক্ষে, আপনাকে এই অ্যাপটির সাথে খুব বেশি ইন্টারঅ্যাক্ট করতে হবে না এবং এতে থাকা দরকারী বিকল্পের সংখ্যা দেখে অবাক হতে হবে। সময়মতো আপনার ভ্রমণের পরিকল্পনা করা ট্রানজিট যা অফার করে তার চেয়ে সহজ ছিল না।

এই অ্যাপটি আপনার জন্য কী নিয়ে এসেছে তা একবার দেখুন:

বিজ্ঞাপন
  • আপনি যে পথটি অনুসরণ করবেন তার সাথে একটি মানচিত্র।
  • আগমনের আনুমানিক সময়।
  • ভ্রমণের সময়কাল।
  • আপনার অবস্থানের কাছাকাছি বাস স্টপ এবং এমনকি নির্দিষ্ট পয়েন্ট থেকে আপনার নির্বাচিত স্থানে যাওয়ার জন্য আপনাকে নামতে হবে।

আপনি কি বাইক চালাতে চান? কোন সমস্যা নেই, ট্রানজিট শুধু একটি মানচিত্রের রুটই দেখায় না, একটি আনুমানিক আগমনের সময় হিসাবে বিন্দু A থেকে বিন্দু পর্যন্ত যাত্রার সময়কাল দেখায়।

সিটিম্যাপার

এটি দিকনির্দেশ খোঁজার এবং হাঁটার জন্য সেরা রুট বিশ্লেষণ করার জন্য একটি অ্যাপের চেয়েও বেশি কিছু। প্রকৃতপক্ষে, সিটিম্যাপার একটি মানচিত্রে সমস্ত নিকটতম পাবলিক ট্রান্সপোর্ট সিস্টেমের রুট দেখায়!

সময়মত না পৌঁছানোর জন্য কোন অজুহাত নেই। উপরন্তু, আপনি যে অপারেটিং সিস্টেমটি ব্যবহার করেন তার ক্যালেন্ডারের সাথে আপনি এটিকে সিঙ্ক্রোনাইজ করতে পারেন, iOS-এ এটি Apple Calendar হবে এবং Android-এ Google Calendar-এর সাথে।

বিজ্ঞাপন

যাইহোক, আপনাকে অবশ্যই নিশ্চিত করতে হবে যে ইভেন্টগুলির সর্বদা একটি শিরোনাম এবং অবস্থান রয়েছে।

গুগল মানচিত্র

আপনি যদি একটি পাবলিক ট্রান্সপোর্ট মনিটরের চেয়ে Google মানচিত্রকে "GPS" হিসাবে বেশি ব্যবহার করেন তবে আপনি নষ্ট হয়ে যেতে পারেন।

সম্প্রতি, এই প্রযুক্তিগত দৈত্য আপনার অবস্থানের কাছাকাছি এলাকায় উপলব্ধ ট্রেন, পাতাল রেল এবং বাস নেটওয়ার্কগুলি দেখা সম্ভব করেছে৷ আপনি কি জানেন যে?

এই ফাংশনটি সক্রিয় করতে, মানচিত্রের শীর্ষে ডানদিকে প্রদর্শিত স্তর বোতামটি আলতো চাপুন, তারপরে "T" এ যান৷ সর্বজনীন” এবং ব্যবহার করা যেতে পারে এমন পরিবহন ব্যবস্থা স্বয়ংক্রিয়ভাবে সম্পূর্ণ স্ক্রিনে প্রদর্শিত হবে।

কুল, তাই না?

বিজ্ঞাপন

সবচেয়ে বেশি পড়া

সম্পরকিত প্রবন্ধ