সোপ অপেরা দেখার জন্য অ্যাপ্লিকেশন

বিজ্ঞাপন

আপনি কি সোপ অপেরাতে আসক্ত? প্রকৃতপক্ষে, এই ধরনের প্রোগ্রাম ল্যাটিন আমেরিকাতে খুব জনপ্রিয় এবং এখানে ব্রাজিলে অনেক বিকল্প আছে। অতএব, জেনে সোপ অপেরা দেখার জন্য অ্যাপ এটা মৌলিক।

সংক্ষেপে, আপনি যেখানেই থাকুন না কেন এই অ্যাপ্লিকেশনগুলি আপনাকে আপনার প্রিয় অধ্যায়গুলি অনুসরণ করতে দেয়।

সেরাটা জানতে চাই সোপ অপেরা দেখার অ্যাপস? তাই আমরা আপনার জন্য প্রস্তুত এই নিবন্ধটি পড়তে থাকুন!

সোপ অপেরা দেখার জন্য সেরা অ্যাপ কি?

গ্লোবো প্লে

আপনি যদি সোপ অপেরা পছন্দ করেন তবে আপনার সেল ফোনে থাকা প্রধান অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি হল গ্লোবো প্লে৷

প্রকৃতপক্ষে, এটি গ্লোবো ব্রডকাস্টারের একটি অ্যাপ্লিকেশন, যেখানে ব্রাজিলের প্রধান সোপ অপেরা তৈরি করা হয়।

বিজ্ঞাপন

অতএব, এই অ্যাপ্লিকেশনটিতে আপনি বর্তমান সোপ অপেরাগুলির পাশাপাশি অতীতেরগুলিও খুঁজে পেতে পারেন এবং অনেক মজা করতে পারেন৷

প্রোগ্রামিং অ্যাক্সেস করার জন্য আপনাকে একটি মাসিক ফি দিতে হবে, তবে এটি অবশ্যই মূল্যবান!

টিউবিটিভি

Tubi TV হল বিনামূল্যের সোপ অপেরা দেখার জন্য আরেকটি অ্যাপ যা আমরা সুপারিশ করতে চাই, কারণ এটি উচ্চ মানের ফিল্ম দেখার এবং ক্রমাগত ট্রান্সমিশনের সম্ভাবনাও অফার করে। একবার ডাউনলোড হয়ে গেলে, আপনি সারা বিশ্ব থেকে 40,000 টিরও বেশি শিরোনাম খুঁজে পেতে সক্ষম হবেন৷

এটির একটি ইন্টারফেস রয়েছে যা ব্যবহার করা সহজ, বিভিন্ন বিভাগ ছাড়াও, জেনার অনুসারে, যেখানে চলচ্চিত্র, টিভি সিরিজ এবং সোপ অপেরা, নতুন এবং ক্লাসিক উভয়ই বিভক্ত।

আপনার যদি একটি ভাল সংযোগ থাকে, প্রতিটি ভিডিও লোডিং দ্রুত এবং নিরাপদ এবং আপনি অবশ্যই কিছু অর্থ প্রদান ছাড়াই আকর্ষণীয় সোপ অপেরা উপভোগ করতে পারেন৷

বিজ্ঞাপন

নেটফ্লিক্স

আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে সোপ অপেরা দেখতে সক্ষম হওয়ার জন্য যদি আমাদের সেরা অ্যাপ্লিকেশনগুলির একটি সংকলন করতে হয় তবে এটি স্পষ্ট যে আমাদের নেটফ্লিক্সের উল্লেখ করতে হবে।

এই স্ট্রিমিং পরিষেবাটি এসেছে এবং ইতিমধ্যেই গ্রাহকদের মন জয় করেছে যাদের সংখ্যা মাসে মাসে বাড়ছে৷

প্রকৃতপক্ষে, অনেকে বিশ্বাস করেন যে এটি একটি অর্থপ্রদানের পরিষেবা, তবে সত্যটি হল এটি খুব ব্যয়বহুল নয় এবং সবচেয়ে ভাল জিনিসটি হল আপনি বিনামূল্যে এক মাসের জন্য অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন।

এইভাবে, আপনি এক মাসের জন্য বিনামূল্যে আপনার সমস্ত সামগ্রী বা প্রিমিয়ার দেখতে পারেন এবং মেয়াদ শেষ হওয়ার আগে আপনার সদস্যতা বাতিল করতে পারেন যাতে আপনাকে পরবর্তী মাসের পরিষেবার জন্য চার্জ করা হবে না।

বিজ্ঞাপন

ভিকি

অবশেষে, আমরা ভিকি সম্পর্কে কথা বলি, একটি অ্যাপ্লিকেশন যা সিরিজ এবং চলচ্চিত্র উভয়ই দেখতে ব্যবহৃত হয়, যদিও সেগুলি সব নয়, তবে বিশেষভাবে যেগুলি কোরিয়াতে বিখ্যাত।

কোরিয়ান সিনেমার অনেক ভক্ত রয়েছে এবং এই অ্যাপটিতে আপনি এর সর্বশেষ প্রিমিয়ারগুলি পাবেন, তবে আপনি এর অনেক সোপ অপেরা অ্যাক্সেস করতে এবং দেখতে পারেন।

উপরন্তু, আপনি তাইওয়ান, চীন এবং ফিলিপাইন, জাপানি অ্যানিমে, আমেরিকান অ্যানিমেশন, এনবিসি ইউনিভার্সাল, হিস্ট্রি চ্যানেল, এএন্ডই, ই!, সেইসাথে ইন্দোনেশিয়া, হংকং এবং আরও অনেক কিছু থেকে নাটক দেখতে পারেন।

প্লুটোটিভি

সিরিজ, সোপ অপেরা এবং ফিল্ম দেখার জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যেও।

এই প্ল্যাটফর্মে আপনি জেনার অনুসারে অনুসন্ধান করা সিরিজ, সোপ অপেরা এবং ফিল্ম উভয়ই দেখতে পারেন বা আপনি এটিও দেখতে পারেন যে আপনি অ্যাপ্লিকেশনটি খোলার সাথে সাথে একটি ইন্টারফেস উপস্থিত হবে যেখানে আপনি সমস্ত উপলব্ধ চ্যানেল দেখতে পাবেন। এটা অবশ্যই একটি চেষ্টা মূল্য.

বিজ্ঞাপন

সবচেয়ে বেশি পড়া

সম্পরকিত প্রবন্ধ