2021 সালে ফটোতে বয়সী ব্যক্তিদের জন্য 3টি অ্যাপ দেখুন

বিজ্ঞাপন

যখন ফটোতে বয়সী মানুষদের প্রথম অ্যাপ্লিকেশন আবিষ্কৃত হয়, তখন তাদের ব্যবহার একটি ক্রোধ হয়ে ওঠে। আসলে, ভবিষ্যতে নিজেকে কল্পনা করতে সক্ষম হওয়া খুব আকর্ষণীয়, বিশেষ করে তরুণদের জন্য।

ফটো এডিটিং টুলের আবির্ভাবের আগে, পরবর্তী 10 থেকে 50 বছরে আমরা কেমন হব তা কল্পনা করার জন্য মানুষের সৃজনশীলতা ব্যবহার করাই ছিল পরিবর্তনগুলি পরিমাপ করার একমাত্র বিকল্প।

যাইহোক, বয়স্ক ব্যক্তিদের, সম্ভবত পরিবারের সদস্যদের শারীরবৃত্তীয় বৈশিষ্ট্যগুলি প্রয়োগ করার মানসিক প্রচেষ্টা দীর্ঘদিন ধরে প্রয়োজনীয় ছিল না।

এটি মাথায় রেখে, এই নিবন্ধটি তৈরি করা হয়েছিল আপনাকে সেরা সিমুলেটরগুলি সম্পর্কে শিখতে সাহায্য করার জন্য যা বয়সের মানুষের জন্য ব্যবহৃত হয়। এইভাবে, আপনি উভয়ই আপনার কৌতূহলকে সন্তুষ্ট করতে এবং সৃজনশীল প্রকল্পগুলিতে বিনিয়োগ করতে পারেন।

ফটোতে বয়সী ব্যক্তিদের জন্য 3টি অ্যাপ

YouCam মেকআপ

একটি বিউটি ফিল্টার অ্যাপ্লিকেশন হওয়ার জন্য ব্যাপকভাবে স্বীকৃত, YouCam মেকআপের বিকাশকারীরা সম্প্রতি টুলটির প্রস্তাব প্রসারিত করেছে। আগস্ট 2021-এ, অ্যাপ্লিকেশনটি টাইম মেশিন ফাংশন যুক্ত করেছে এবং আরও খ্যাতি অর্জন করেছে।

বিজ্ঞাপন

এই ফাংশনটি জেনারেটিভ অ্যাডভারসারিয়াল নেটওয়ার্ক (GAN) প্রযুক্তি গ্রহণ করে এবং অ্যাপটিকে 2021 সালে সবচেয়ে স্মার্ট ফ্রি বয়স অগ্রগতি অ্যাপে পরিণত করেছে।

কারণ ফটোগুলির রূপান্তরটি আশ্চর্যজনক। প্রেসে অ্যাপের দ্বারা প্রত্যাশিত এবং বর্ণনা করা হয়েছে, ফলাফলটি অতি-বাস্তববাদী, যে কারণে 4 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী প্লে স্টোরে অ্যাপটিকে উচ্চ রেট দিয়েছে।

অ্যাপ্লিকেশন ইন্টারফেস আপনাকে পছন্দসই বয়স পরিসীমা নির্ধারণ করতে দেয় যাতে প্রাপ্ত ফলাফল আরও নির্দিষ্ট এবং আশ্চর্যজনক হয়।

এই টুল ডাউনলোডের জন্য উপলব্ধ অ্যান্ড্রয়েড এইটা iOS এবং আপনি বিকল্পগুলির একটিতে ক্লিক করে ডাউনলোড করতে পারেন।

ফেসঅ্যাপ

FaceApp ইন্টারনেটে মুখের বেশ কয়েকটি ভাইরাল পরিবর্তনের পিছনে রয়েছে। সব পরে, গ্ল্যামারাস সেলফি ক্রমাগত মুখ এবং বয়স লুকান.

বয়সের অগ্রগতি অ্যাপ্লিকেশন হিসাবে বিবেচিত, ফেসঅ্যাপ ব্যবহারকারীকে একটি অল্প বয়স্ক বা বয়স্ক চেহারার মধ্যে বেছে নিতে এবং সোশ্যাল নেটওয়ার্কগুলিতে যেখানে ফটো শেয়ার করা হয় সেখানে একটি মজাদার চরিত্রে পরিণত হতে দেয়৷

বিজ্ঞাপন

মসৃণতা এবং বলিরেখার মতো চেহারার আরও গুরুত্বপূর্ণ দিকগুলি পরিবর্তন করার পাশাপাশি, অ্যাপটি বিষয়ের অভিব্যক্তিকে রূপান্তরিত করার এবং এমনকি গোঁফের মতো বৈশিষ্ট্যগুলিও অন্তর্ভুক্ত করার সম্ভাবনা অফার করে৷

যদিও সাম্প্রতিক বছরগুলিতে ব্যবহারকারীর গোপনীয়তা সম্পর্কে কিছু উদ্বেগ উত্থাপিত হয়েছে, মুখের ফটো নিয়ে কাজ করার কারণে, নির্মাতা অ্যাপটির গোপনীয়তা নীতি অনুসরণ করেছে এবং বিশেষজ্ঞদের আস্থার নিশ্চয়তা দিয়েছে।

এই প্রোগ্রামে একটি ছবি সম্পাদনা করা বাস্তব মজা. বেশিরভাগ বৈশিষ্ট্যে অ্যাক্সেস বিনামূল্যে, তবে অ্যাপ্লিকেশনের মধ্যে কেনা অফার থাকতে পারে।

বিজ্ঞাপন

এই টুল ডাউনলোডের জন্য উপলব্ধ অ্যান্ড্রয়েড এইটা iOS এবং আপনি বিকল্পগুলির একটিতে ক্লিক করে ডাউনলোড করতে পারেন।

স্ন্যাপচ্যাট

সোশ্যাল মিডিয়া হিসাবে কাজ করা এবং কিছুটা পুরানো বলে মনে হওয়া সত্ত্বেও, বেশিরভাগ ফেসিয়াল ফিল্টার যা অ্যাপটিকে প্রথম শ্রেণীতে পরিণত করেছে এবং এক বিলিয়নেরও বেশি ডাউনলোড সুরক্ষিত করেছে তা এখনও উপলব্ধ রয়েছে।

প্রোগ্রামটিতে সবচেয়ে বেশি মনোযোগ আকর্ষণকারী মানদণ্ড হল বয়সের অগ্রগতি ফিল্টার। এই বৈশিষ্ট্যটি গ্রহণ করা টাইম মেশিন ফিল্টারের পরিণতি ছিল, যা অনেক জনপ্রিয়তা অর্জন করেছিল।

সম্পূর্ণ বিনামূল্যে, স্ন্যাপচ্যাট হল 2021 সালের ফটোতে বয়স্ক ব্যক্তিদের জন্য সবচেয়ে প্রস্তাবিত অ্যাপগুলির মধ্যে একটি। এটি ব্যবহার করে দেখতে, শুধু অ্যাপটি ইনস্টল করুন এবং স্ক্যান আইকনে ফিল্টারটি অনুসন্ধান করুন৷

এই টুল ডাউনলোডের জন্য উপলব্ধ অ্যান্ড্রয়েড এইটা iOS এবং আপনি বিকল্পগুলির একটিতে ক্লিক করে ডাউনলোড করতে পারেন।

বিজ্ঞাপন

সবচেয়ে বেশি পড়া

সম্পরকিত প্রবন্ধ